রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল: বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২

আজকের রাশিফল: বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২

মেষ রাশি: শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা বৃদ্ধি। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে।

বৃষ রাশি: কর্মে অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন রাশি:  আজ অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি : আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে।

সিংহ রাশি: কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার কারণে উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের যোগ।

কন্যা রাশি:  ব্যবসায় ব্যয় বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য আনন্দ লাভ। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা রাশি: প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি লাভ। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি: কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে।

ধনু রাশি : ব্যবসায় বেশি খরচ। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ। কোনও আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদ দেখা দেবে।

মকর রাশি: আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

কুম্ভ রাশি :  ব্যবসায়ীরা ব্যবসা একটু নজরে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন তাঁদের জন্য ভাল সময় নয়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

মীন রাশি : বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। প্রেমের ক্ষেত্রে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877